আজ সোমবার | ২১শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
| ৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ | ৪ঠা সফর, ১৪৪২ হিজরি | সময় : রাত ৮:৫৬

মেনু

সোনারগাঁয়ে গ্যাসের আগুনে দম্পতি দগ্ধ

সোনারগাঁয়ে গ্যাসের আগুনে দম্পতি দগ্ধ

নিজস্ব প্রতিবেদক
শনিবার, ১৪ মার্চ ২০২০
৫:৩২ অপরাহ্ণ
32 বার

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে গ্যাসের চুলায় আগুন ধরাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছে। আহত দুজনকেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

আগুনে দগ্ধরা হলেন আশরাফ আলম (৬০) ও স্ত্রী রোজিনা বেগম (৩৫)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বার্ন ইউনিটের ডাক্তারের বরাত দিয়ে জানান, আগুনে দগ্ধ আশরাফ আলমের শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে এবং স্ত্রী রোজিনা বেগমের শরীরের ৫৬ শতাংশ পুড়ে গেছে। তাদের দুজনের অবস্থা আশঙ্কাজনক।

সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান জানান, সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার সোনাপুর কবরস্থান এলাকায় ভাড়া থাকতো আশরাফ আলম ও রোজিনা দম্পতি। আশরাফ মদনপুর এলাকার ইপিলিয়ন গ্রুপ সিকিউরিটি হিসাবে গার্ড হিসাবে কর্মরত ছিল।

শনিবার ভোরে রান্না করার জন্য রোজিনা বেগম গ্যাসের চুলায় ম্যাচের কাঠি ধরানোর সাথে সাথে পুরো ঘরে আগুন ধরে যায়। স্ত্রীর আত্মচিৎকারে স্বামী বাঁচাতে গিয়ে সেও দগ্ধ হয়। ধারণা করা হচ্ছে গ্যাসের চুলার লিকেস থেকে গ্যাস নির্গত হয়ে থাকার কারণে ম্যাচের কাঠি ধরানোর সাথে সাথে পুরো ঘরে আগুন ধরে যায়। সেই আগুনে স্বামী স্ত্রী দগ্ধ হয়েছে।

আগুনের সূত্রপাত এর বিষয়টি ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স ও পুলিশ তদন্ত করে দেখছে। আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

দৈনিক বঙ্গদর্পণ/ এ আর

‘ধর্মের বোন’ ডেকে গণধর্ষণ!
১১ নভেম্বর ২০১৯ 10303 বার